1. admin@moulvibazarsongbadprotidin.com : moulvibazarsongbadprotidin.com :
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম
ফ্রান্সে মহানবীর(স.) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সরকার বাজারে বিক্ষোভ মিছিল মৌলভীবাজারে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উদযাপিত মৌলভীবাজারে স্কাউটিং বিষয়ক মতবিনিময় সভা ২০২০ অনুষ্ঠিত মারজান স্মৃতি সুলতানপুর ফুটবল টুর্নামেন্ট ২০২০ উদ্বোধন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামী সোসাইটির উদ্যোগে বিক্ষোভ মিছিল গুচ্ছগ্রাম পরিদর্শন এবং গুচ্ছগ্রাম প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় জেদান আল মুসার ৪৩তম জন্মদিনে সাংবাদিক এম.এ হান্নান এর শুভেচ্ছা মুজিববর্ষে চলমান বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সরকার সকল গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ করবে মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে তালামীযে ইসলামিয়ার প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল জেলা প্রশাসন ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের আয়োজনে ৫৭ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার বিতরন

মৌলভীবাজার সংবাদ প্রতিদিন এ সংবাদ প্রকাশের পর শায়েস্তাগঞ্জ থানা হতে নিখোঁজ হওয়া ছাত্র উদ্ধার ;

  • আপডেট: মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৬ বার পড়া হয়েছে

মৌলভীবাজার সংবাদ প্রতিদিন ডেস্কঃ
অবশেষে, নিখোঁজ হওয়া কমলগঞ্জ থানার ১নং রহিমপুর ইউনিয়ন এর অন্তর্গত বড়চেগ গ্রামের বাসিন্দা মোঃ আমির আলীর পুত্র নাঈম আহমেদকে (১৫) শায়েস্তাগঞ্জ থানা হতে উদ্ধার পূর্বক কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান উপস্থিতিতে নাঈমকে তার মা-বাবার কাছে হস্তান্তর করা হয়।

সার্বিক ভাবে সহযোগিতায় ছিলেন শ্রীমঙ্গল সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান ও কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফ রহমান এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) স্বাধীন দাশ।

উল্লেখ্য,কমলগঞ্জের মুন্সিবাজার জামেয়া ইসলামীয়া মাদ্রাসার ছাত্র নিখোঁজ ; খোঁজ পেতে সাহায্য কামনা ;

আব্দুল বাছিত খাঁনঃ
মৌলভীবাজার সদর উপজেলার কমলগঞ্জের বড়চেক গ্রামের মো: নাঈম আহমদ নামে এক মাদ্রাসার ছাত্রের নিখোঁজের খবর পাওয়া গেছে।
নিখোঁজ ছেলের খবরে বাবাসহ পরিবারের লোকজন চিন্তিত হয়ে পরেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়,রহিমপুর ইউনিয়নের বড়চেগ গ্রামের আমির উদ্দিনের ছেলে মো: নাঈম আহমদ কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজারস্থ জামে’য়া ইসলামিয়া ক্বাওমিয়া দারুল হাদীছ মাদ্রাসায় অধ্যয়নরত বিগত বছর।

সে প্রতিদিনের ন্যায় গতকাল শুক্রবার ১১ই সেপ্টেম্বর বিকাল অানুমানিক ৪ ঘটিকার সময় নিজ বাড়ি থেকে মাদ্রাসার উদ্যেশ্যে বের হয়। মাদ্রাসার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হবার পরে শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে ছেলের পিতা মাদ্রাসার শিক্ষকের মোবাইল ফোনে বারবার ফোন দিলে তিনি ফোন রিসিভ না করাতে তার সাথে যোগাযোগ করতে পারেন নি। ওইদিন রাতে ও ফোন রিটার্ন করেননি মাদ্রাসার শিক্ষক।

আজ শনিবার ১২ই সেপ্টেম্বর সকালে মোঃ নাঈমের ২ বন্ধু মাদ্রাসায় গেলে কর্তব্যরত শিক্ষক কে জিজ্ঞেস করে নাঈম কোথায় তার উত্তরে শিক্ষক জানান নাঈম তো মাদ্রাসায় আসেনি।নাঈমের বন্ধুরা বলে নাঈম তো গতকাল শুক্রবার মাদ্রাসার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে আসে।ঘটনা জানাজানি হলে মাদ্রাসার দায়িত্বপ্রাপ্ত শিক্ষক সকাল ১১টায় মুঠোফোনে ছেলের পিতা কে জানান যে তিনির ছেলে মাদ্রাসায় আসেনি।
এ খবরে ছেলের পিতা মাতাসহ পরিবারের সকল চিন্তিত।

এব্যাপারে ছেলের পিতা আমির উদ্দিন কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

নিখোঁজ ছেলেটির সন্ধান পেতে 01742669870 এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করেছেন নিখোঁজ ছেলের পিতা আমির উদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত।
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও
অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার