1. admin@moulvibazarsongbadprotidin.com : moulvibazarsongbadprotidin.com :
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম
ফ্রান্সে মহানবীর(স.) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সরকার বাজারে বিক্ষোভ মিছিল মৌলভীবাজারে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উদযাপিত মৌলভীবাজারে স্কাউটিং বিষয়ক মতবিনিময় সভা ২০২০ অনুষ্ঠিত মারজান স্মৃতি সুলতানপুর ফুটবল টুর্নামেন্ট ২০২০ উদ্বোধন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামী সোসাইটির উদ্যোগে বিক্ষোভ মিছিল গুচ্ছগ্রাম পরিদর্শন এবং গুচ্ছগ্রাম প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় জেদান আল মুসার ৪৩তম জন্মদিনে সাংবাদিক এম.এ হান্নান এর শুভেচ্ছা মুজিববর্ষে চলমান বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সরকার সকল গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ করবে মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে তালামীযে ইসলামিয়ার প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল জেলা প্রশাসন ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের আয়োজনে ৫৭ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার বিতরন

ইউপি চেয়ারম্যান মিলন বখত এর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ;

  • আপডেট: বুধবার, ২৭ মে, ২০২০
  • ২৩১ বার পড়া হয়েছে



সাম্মু চৌধুরী, জেলা প্রতিনিধিঃ
মৌলভীবাজারঃ মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ও ৮নং মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখত এর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে আজ ২৭ মে বুধবার বিকেলে।

মৌলভীবাজার জেলা যুব মহিলা লীগের সভাপতি ও মিলন বখত এর সহধর্মিনী পারীন আক্তার বখত এর আয়োজনে মৌলভীবাজার শহরের শমসেরনগর সড়কস্হ ঈশিতা টেলিমিডিয়ার কনফারেন্স হলে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পারভীন আক্তার বখত জানান,

তার স্বামী মিলন বখত জেলা আওয়ামীলীগের কার্যকরী পরিষদের সদস্য, রাজনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, রাজনগর পোর্টিয়াস মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, রাজনগর উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও রাজনগর কেজি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি। এছাড়াও তিনি দীর্ঘদিন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সভাপতি ছিলেন। দুইবার বিপুল ভোটে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে সৎ, নিষ্ঠা ও ন্যায়ের মাধ্যমে জনগণের সেবা চালিয়ে যাচ্ছেন।
তার ভাবমুর্তি নষ্ট করার জন্য একটি প্রতিক্রিয়াশীল চক্রের ইন্ধনে গত ২৩ মে মনসুরনগর ইউপি’র সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার সুফিয়া তার দুই পুত্রসহ সন্ত্রাসী বাহিনী নিয়ে ইউপি কার্যালয়ে চেয়ারম্যান মিলন বখত এর উপর হামলা চালায়।
এ ঘটনায় চেয়ারম্যান মিলন বথত বাদী হয়ে সুফিয়া মেম্বারের দুই পুত্র জাহাঙ্গীর বকস ও আলমগীর বকসকে আসামী করে ওইদিনই রাজনগর থানায় একটি মামলা (নং- ১৮, জিআর- ৮৪/২০২০(রাজঃ) দায়ের করেন।
চেয়ারম্যান মিলন বখত ঈদুল ফিতরের পরে সুফিয়া মেম্বারের পুত্রগণ কর্তৃক আমেরিকা প্রবাসী তাহারলামু গ্রামের মামুন সাহেবের স্ত্রী ও বোনকে নির্যাতনের সালিশ বিচার করার কথা রয়েছে। এ সালিশ বিচার বন্ধ করার ও সন্ত্রাসী পুত্রদেরকে রক্ষার জন্যই সুফিয়া মেম্বার এ হামলার ঘটনা ঘটিয়েছে।
কিছু দূর্ণীতিবাজ কুচক্রী মহল চেয়ারম্যান মিলন বখত এর সম্মান নষ্ট করার জন্য টাকার লোভ দেখিয়ে সুফিয়া মেম্বারকে দিয়ে এ ঘটনা ঘটিয়ে একটি সম্পূর্ণ মিথ্যা মামলা দায়ের করিয়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন অপবাদ অপপ্রচার করছে।
পারভীন আক্তার বখত সম্মানীত মিডিয়া ব্যক্তিত্ব, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সকল বিবেকবান ব্যক্তিবর্গকে ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শী সকলের কাছ থেকে সত্য ঘটনাটি জেনে সংবাদ সংবাদ প্রচার করার জন্য আকুল আবেদন করে উক্ত হামলা ও মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
সংবাদ সম্মেলনে ২নং ওয়ার্ড মেম্বার শেখ আছকির মিয়া, ৩নং ওয়ার্ড মেম্বার মামুনুর রশিদ, ৪নং ওয়ার্ড মেম্বার সবজ্জুল খান, ৫নং ওয়ার্ড মেম্বার কার্তিক দেব, ১, ২, ৩নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার মোছাঃ হাজেরা বেগম, ৪, ৫, ৬নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার রুশনা আক্তার প্রমুখ উপস্থিত থেকে ঘটনাবলীর সত্যতা নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত।
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও
অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার